শিশিরের মুক্তির দাবীতে মানব বন্ধন

আলমগীর তালুকদার॥

কচুয়া উপজেলা পরিষদের দু’বারের বিপুল ভোটে নির্বাচি চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত) মোঃ শাহজাহান শিশিরের কারা মুক্তির দাবীতে কচুয়ার রহিমানগরে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৩ সেপ্টেম্বর বিকেলে উপজেলার রহিমানগর বাজারে শান্তিপূর্ণ ভাবে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে মিছিলটি বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর বাজার বাসস্টান্ডে সমাবেশে মিলিত হয়।

গোহট দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কচুয়া পৌর উপজেলা যুবলীগের সহসভাপতি ও কাউন্সিলর কামাল হোসেন অন্তর, গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফয়সাল শিকদার ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান জামশেদ, সদস্য মীর নাছির উদ্দিন ডায়মন্ড, আবুল বাসার নবু,যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন,ছাত্রলীগ নেতা এসএম জাহিদুল ইসলাম,মো: হোসাইন প্রমূখ।

এ সময় আওয়মী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক কর্মী সমর্থক মানব বন্ধন ও সমাবেশে অংশগ্রহন করে।

সমাবেশে বক্তাগণ বলেন শাহজাহান শিশির ষড়যন্ত্রমূলক মামলায় ৩মাস ১২ দিন কারাবরনের পর আবারও ১ সেপ্টেম্বর ঢাকা ধানমন্ডি থানায় দায়েরকৃত আইসিটি মামলায় তিনি আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে ঢাকা কেন্দ্রিয় কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কচুয়ার গনমানুষের নেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে অভিলম্বে শাহজাহান শিশিরের মুক্তি দাবী জানাই ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *