শিশুদের লেখাপড়ার সাথে খেলাধুলা করলে মন ভাল থাকে : এমপি শফিক

ফরদিগঞ্জ প্রতনিধি :

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৬ জুলাই মঙ্গলবার বিকেলে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ফরিদগঞ্জ এ আর পাইলট সরকারি উচ্চবিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পানাইল খেলায় ফরিদগঞ্জ মডেল প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেছার সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার মনিরুজ্জামান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী ও ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমদ মজুমদার।

প্রধান অতিথি হিসেবে সাংসদ মুহম্মদ শফিকুর রহমান বলেন, শিশুদের লেখাপড়ার সাথে সাথে খেলাধুলা করলে মেধা ও মন ভাল থাকে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের উচিত সবসময় এই রকম খেলার আয়োজন করার। এই ধরনের প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে দেশের আগামী দিনের জাতীয় মানের খেলোয়াড় তৈরি হওয়ার ক্ষেত্র তৈরি হবে এবং ভ্রাতৃত্ববোধ, নিষ্ঠা ও সহনশীলতা বৃদ্ধি পাবে। তাই তো মাননীয় প্রধান মন্ত্রী এই খেলার আয়োজন করেছেন। এসময় জয়ি ও বিজয়ি দেরকে অভিনন্দন জানান।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর চেতনায় মাদকমুক্ত বাংলাদেশ গড়বার শপথে এবং একটি উন্নত বাংলাদেশ গড়ার গভীর অভিপ্রায়ে সুস্থ, সবল ও কর্মঠ হিসেবে কোমলমতি ছাত্র-ছাত্রীদের প্রস্তুত করতে এই ধরনের উদ্যোগে সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আথলীগের সাবেক সদস্য জিএম হাছান তাবাচ্ছুম,উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, গোবিন্দপুর ক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া, চরুঃখীয়া পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, আথলীগ নেতা জাহাঙ্গীর পলোয়ন,পৌরসভার সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান প্রমূখ।

শেয়ার করুন: