শীঘ্রই চাঁদপুরে আরো দুটি স্টেডিয়াম হচ্ছে

আনোয়ারুল হক :

চাঁদপুর সদর এবং হাইমচর উপজেলায় দুটি মিনি স্টেডিয়াম করতে যাচ্ছে সরকার । স্থানীয় সাংসদ ও শিক্ষা মন্ত্রী ডা: দীপু মনির প্রচেস্টোয় এ দুটি স্টেডিয়াম হতে যাচ্ছে । প্রতিটি স্টেডিয়ামের জন্য তিন একর করে জায়গা নির্ধারণ করা হয়েছে ।

প্রাথমিক পর্যায়ে নির্ধারিত স্থানে ভুমি উন্নয়ন এবং একটি দ্বীতল ভবন নির্মাণ করা হবে । পরবর্তিতে পর্যায়ক্রমে গেলারী এবং সীমানা প্রাচীরসহ প্রয়োজনীয় স্থাপনা নির্মাণ করা হবে । এই স্টেডিয়াম গুলোতে উপজেলা পর্যায়ের সকল প্রকার খেলা-ধুলা নিয়মিতভাবে করার ব্যবস্থা থাকবে ।

চাঁদপুর সদর উপেজেলায় ইতিমেধ্য স্টেডিয়ামের জন্য স্থান নির্বাচন কার্যাক্রম শুরু হয়েছে । উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা জানান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এই স্টেডিয়ামের নিার্মণ কাজের ব্যয় ও তদারকি করবেন । গত সপ্তাহে স্টেডিয়াম নির্মাণের প্রকল্প প্রকৌশলী মো: শাহিন চাঁদপুরে এসে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আলোচনা করে গেছেন ।

হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী জানান, তাঁর উপজেলায় স্টেডিয়াম নির্মাণের স্থান ও নাম নির্ধারণ করা হয়ে গেছে । আমাদের স্টেডিয়ামের নাম হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম । এটি নির্মিত হবে কাটাখালির লামছরি গ্রামে ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *