শীতার্তদের পাশে দাড়ানো সকলেরই নৈতিক দায়িত্ব : সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর

মনিরা আক্তার মনি:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সটাকি বাজারের আহমাদিয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ও শিক্ষকের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) নিজ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সাববেক সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, শাহাজালাল মাস্টার, মাদ্রাসা শিক্ষক মাওলানা মো. মাহাদি হাসান, মাওলানা মামুনূর রশিদ, ষাটনল ইউপি সদস্য মানিক সরকার, ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আমির আলী,মাদ্রাসার কমিটির সদস্য আলা উদ্দিন প্রধান,কাজল, বিল্লাল প্রধান, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদ্রাসা পরিচালক কমিটির সদস্য গন ও মাদ্রাসার শিক্ষকগন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মনজুর আহমদ বলেন, শীতবস্ত্র বিতরণের মতো একটি মহতী উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। শীতার্তদের পাশে দাড়ানো আমাদের সকলেরই নৈতিক দায়িত্ব। দেশ ও দশের ভালোর জন্য কাজ করে যেতে হবে এবং অসহায়দের পাশে দাড়াঁতে হবে। চলেছে। সমাজের পিছেয়ে পড়া মানুষদের সহযোগীতায় অগ্রণী ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, মাদ্রাসার কোমলমতি শিশুদের পরিচর্যা করলে ভবিষ্যতে তারাই আমাদের পথ দেখাবে। মাদ্রাসার উন্নয়নে আমাদের পক্ষ থেকে সহযোগীতা থাকবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *