শেখ হাসিনার দূরদর্শী সিধান্তে পদ্মা সেতু এখন উদ্বোধনের অপেক্ষায় : এমপি শফিক

নিজস্ব প্রতিনিধি ॥

বহুল প্রতিক্ষিত চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শনিবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়াীলীগের দলীয় কার্যালয়ে দলের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি।

এসময় মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী সিধান্তে পদ্মা সেতু এখন উদ্বোধনের অপেক্ষায়। দেশ এগিয়ে যাচ্ছে দেশ আরো এগিয়ে নিতে হলে, আমাদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। ষড়যন্ত্রকারীদের বিষয়ে তৃণমূল থেকে প্রতিটি স্তরের আওয়ামীলীগের নেতাকর্মী সজাগ থাকতে হবে। কারণ ৭৫ এর ঘাতকরা এখনো নানাভাবে দেশের ক্ষতি করতে, শেখ হাসিনার ক্ষতি করতে এবং আওয়ামীলীগের ক্ষতি করতে উঠে পড়ে লেগেছে। ১৯৭১ সালের পর বাঙ্গালী জাতির সবচেয়ে গৌরব উজ্জ্বল যেই কৃতিত্ব পদ্মাসেতু নিয়ে নির্মাণ পুর্ব সময় থেকে অদ্যবদি ষড়যন্ত্র চলছেই। তাদের কাছে দেশের উন্নয়ন মাথাব্যথার কারণ হয়ে দাড়িয়েছে। তাই এসব ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করার মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করাই আমাদের প্রধান লক্ষ্য হওয়া উচিত।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ড.মোহাম্মদ শামছুল হক ভূইয়া, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে বর্তমান সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়া বক্তব্য রাখেন।

সাবেক এমপি ও আওয়ামলীগের জাতীয় পরিষদের সদস্য ড.মোহাম্মদ শামছুল হক ভুইয়া বলেন, তৃণমূল থেকে শুরু করে উপজেলা পর্যায় পর্যন্ত দলকে সুসংগঠিত করার মাধ্যমে আমাদের আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি নিতে হবে। দলের নেত্রী যাকে মনোনয়ন দিবেন তার জন্য আমরা মাঠে কাজ করে বিজয় নিশ্চিত করবো। কারন আওয়ামীলীগ ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন। আমরা উন্নয়ন চাই বলেই নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করবো। তিনি বলেন, আমার জানা মতে আমার সময়ে আওয়ামীলীগের কোন নেতাকর্মী মামলার শিকার হয়নি। তারপরও যদি নেতাকর্মীদের নামে মামলা থাকে তাহলে তার জন্য আমি আমার পক্ষ থেকে সকল কিছু করবো।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আওয়ামী লীগের তৃণমূল কর্মীদের একমাত্র ঠিকানা, আশা-ভরসার প্রতীক শেখ হাসিনা। তিনি এখন পর্যন্ত জেগে আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশ ও আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তাই কে কোন প্রার্থীর পক্ষে কাজ করেছে তা ভুলে গিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল মানুষকে সাথে নিয়ে ২০২৩ সালের নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সবচেয়ে বড় কথা আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই নেতাকর্মীরা ভাল থাকবে। আমাদের মনে রাখতে হবে, ঐক্যবদ্ধ আওয়ামীলীগের শক্তির কাছে সকল অপশক্তি পারজিত হবেই। তাই সকল ভেদাভেদ ভুলে সকলে মিলে আওয়ামীলীগ এবং নেতাকর্মীদের জন্য ফরিদগঞ্জ উপজেলার বর্তমান ও সাবেক এমপিসহ সকলে এক ও অভিন্ন হয়ে কাজ করবেন এই প্রত্যাশা করছি।

এছাড়া বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক টিমের (ফরিদগঞ্জ) প্রধান সন্তোষ দাস, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সহ সভাপতি নুরুল ইসলাম মিয়াজি,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, দপ্তর সম্পাদক শাহ আলম, প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.হারুনুর রশীদ সাগর, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন পাটয়ারী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,ওমর ফারুক ফারুকী, প্রচার সম্পাদক সুলতান আহমদ রিপন,উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, সদস্য কামাল হোসেন মিয়াজী, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হক, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মজিবুর রহমান পাটওয়ারী প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.