শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গীমুক্ত দেশ গড়বো : ওচমান গনি পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: ওচমান গনি পাটোয়ারী বলেছেন, জাতীর পিতা শেখ মজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ত্রিশ লাখ শহীদের বিনিময়ে আজকের এই বাংলাদেশ, জাতীর পিতার স্বপ্ন ছিলো এক এবং অভিন্ন অসাম্প্রদায়িক সোনার বাংলা,তারই ফলশ্রুতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের নিয়ে সব সময় ভাবেন। তিনি ৭ মার্চ ঐতিহাসিক দিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন জানানো কালে এ কথা গুলো বলেন।

তিনি আরো বলেন,আমরা আজও বিশ্বাস করি মহান নেতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ডাকে বাংলার দামাল ছেলেরা নিজের প্রান আত্মদান দিতে ঝাঁপিয়ে পড়েছিলেন। পাক হানাদার বাহিনীর কাছ থেকে এ দেশকে মুক্ত করেছেন। বর্তমানে আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা এ দেশকে উন্নয়নের একটা স্তম্ভ তৈরী করেছেন, তারই কারনে আমরা সফল।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সন্ত্রাস ও জঙ্গীমুক্ত করবো, এ দেশ থেকে সকল ষড়যন্ত্রকারীদের উৎখাত করবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন,জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান,উপ-সহকারি প্রকৌশলী মোঃ ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, উচ্চ সহকারী মুক্তার মজুমদার,আঃ কুদ্দুস পাটোয়ারী, হিসাব রক্ষক ইকবাল হোসেন, অফিস সহকারী মোঃ সায়েম পাটোয়ারী,সদস্য বিল্লাল হোসেন প্রমুখ।

শেয়ার করুন: