শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশে পা রেখেছে : নুর হোসেন পাটওয়ারী

মাহমুদুল মতিন ॥

চাঁদপুর জেলা তথ্য অফিস আয়োজনে হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়নে মহিলা সমাবেশ ২৭ অক্টোবর বুধবার বেলা ১১টায় হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পা রেখেছে।সরকারের উন্নয়ন ইউনিয়ন পরিষদের মাধ্যমে সরকারের সকল সেবা পেয়ে আমরা পারিবারিক, সামাজিক ও সকল শ্রেনীর মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

উপজেলা চেয়ারম্যান আরো বলেন, বিএনপি ও জামায়াত শিবির দেশী-বিদেশী শক্তি নীল নকশা করে দেশে হত্যা, বিশৃঙ্খলা, বোমা হামলা সহ বিভিন্ন নাশকতা করে আসছে। আমরা হাইমচর বাসী সবাই এক ও অভিন্নভাবে হিন্দু মুসলিম সকলে ঐক্য থাকায় নাশকতাকারীরা হাইমচরে কোথাও একটি ঘরে আগুন লাগাতে পারেনি। আমরা হাইমচর উপজেলা আওয়ামী লীগ ঐকবদ্ধ হয়ে তাহা প্রতিহত করেছি এবং যাতে করে তারা কোন প্রকার সহিংসতা চালাতে না পারে সেই জন্য পাহারা দেওয়ার ব্যবস্থা রেখেছিলাম।

মহিলা সমাবেশে উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আবদুল্লাহ আল ফয়সালের সভাপতিত্বে ও ইউপি সচিব নির্মল চন্দ্র শীল পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা তথ্য অফিসার মোঃ মনির হোসেন, হাইমচর প্রেসক্লাবে সভাপতি মোঃ খুরশিদ আলম , সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজীসহ ইউপি সদস্যরা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *