শেখ হাসিনার সরকার অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছে : এমপি রুহুল

মতলব উত্তর ব্যুরো:

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৫. ৬ ও ৭নং ওয়ার্ডে ভিজিএফের (ভালনারেবল গ্রুপ ফিডিং) আওতায় অতিদরিদ্র ও অসহায় দুস্থ পরিবারকে বিনা মূল্যে ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুর -২ আসনের সংসদ আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল। এ জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় আয়োজনে ছেংগারচর পৌরসভার ব্যবস্থাপনায় এ চাল বিতরণ করা হয়।

শুক্রবার বিকেলে তালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়, জীবগাঁও স্ট্যান্ড ও ঘনিয়ারপাড় এলাকায় চাল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছেংগারচর পৌরসভার প্রশাসক ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্লাহ।

চাল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসান, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মো. আরিফ উল্লাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক লায়ন মো. মিজানুর রহমান, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য নাছির উদ্দিন মিয়া, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী’সহ নেতৃবৃন্দ।

আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাদের সহযোগিতা করার জন্য নতুন নতুন প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, মানুষ নিরাপদে পরিবার পরিজন নিয়ে ঈদ করতে পারছে। এক সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা ঈদের সময়ও ঘরে ফিরতে পারতো না বিএনপি জামায়াতের সন্ত্রাসীদের ভয়ে। আওয়ামীলীগ নেতারা বাড়িতে ও বাজারে যেতে হলে ওই সব সন্ত্রাসীদের চাঁদা দিতে হতো। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় এসে দেশে শান্তি ফিরেয়ে এনেছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.