শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হয়ে স্মার্ট বাংলাদেশ গঠন করবে :ড. সেলিম মাহমুদ

কচুয়া প্রতিনিধি :

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের বিপুল সমর্থন নিয়ে জননেত্রী শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী হয়ে সমৃদ্ধ-উন্নত ও স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করে যাবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এবং কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ।

তিনি সোমবার চাঁদপুরের কচুয়া উপজেলার নলুয়া-দৌলতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর পক্ষে স্থানীয় গরীব অসহায় ও শীর্তার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক বাংলাদেশে শতবর্ষে একজনই হয়। জাতির পিতা বঙ্গবন্ধুর মতো নেতা একটি জাতির ইতিহাসে জন্মায়। আজ যারা শেখ হাসিনার অবদান ও উন্নয়ন অস্বীকার করেন, তারা নিজেদের অস্তিত্বই অস্বীকার করেন। বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে আজ পর্যন্ত এই জাতি যা কিছু পেয়েছে তার প্রত্যেকটি জাতির পিতা বঙ্গবন্ধু অথবা তার জৈষ্ঠ্য কন্য শেখ হাসিনার কারনে পেয়েছে।

জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের মানুষ ও জনগণের কল্যানের কথা ভেবে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পূনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় রাখার আহŸান জানান।

সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবিব জুয়েলের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সুমন মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওমীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা, ইঞ্জিয়ার একেএম আব্দুল মোতালেব, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, উপজেলা ছাত্রলীগের আহŸায়ক সালাউদ্দিন সরকার, সাবেক ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ। অনুষ্ঠানে শুরু থেকে বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতা কর্মীরা মিছিল ও শ্লোগান নিয়ে সভাস্থল জনসভায় পরিণত করে। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন,সাবেক ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। একই দিনে তিনি উজানী, কোমরকাশা, কচুয়া হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় ও পূর্ব মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন।

শেয়ার করুন: