শেখ হাসিনা মনোনীত নৌকার মেয়র প্রার্থীকে বিজয়ী করতে আমরা বদ্ধপরিকর :আবু নঈম পাটোয়ারী দুলাল

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল। তিনি বলেন, এ্যাড. জিল্লুর রহমান জুয়েল বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। তাকে মনোনয়ন দিয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই চাঁদপুর জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ। জিল্লুর রহমান জুয়েল মানুষ হিসেবেও অত্যান্ত ভদ্র ও সৎ একজন প্রার্থী। তিনি নির্বাচিত হলে পৌর এলাকার শতভাগ উন্নয়ন হবেই হবে। আমরা দল-মত নির্বিশেষে নৌকার বিজয় নিশ্চিত করতে বদ্ধ পরিকর। তিনি চাঁদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েলের বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগকালে এসব কথা বলেন ।

এ দিকে আমি স্বাধীনতার স্বপক্ষের লোক। আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নিবাচন। এ নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মেয়র প্রার্থী। আমাকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রার্থী হিসেবে আমি আপনাদের কাছে একেবারেই নতুন। পুরানো অনেক প্রার্থী হয়তো আপনাদের কাছে নির্বাচনকালীন সময়ে বিভিন্ন ওয়াদা করে। সে সমস্ত প্রার্থী যদি নির্বাচিত হয়ে পরবর্তীতে যদি আবার আপনাদের কাছে ভোট চাইতে আসে, তখন আপনারা পূর্বে দেয়া ওয়াদা পালন না করলে সরাসরিই হোক আর মনে মনেই হোক প্রার্থীর প্রতি খুবই অসন্তুষ্ট থাকেন। আমি যেহেতু পূর্বে কোন নির্বাচনে অংশ নেইনি। তাই ভোটারদের কাছে আমি পূর্বে কোন ওয়াদা করি নি। আর যেহেতু ভোটারদের কাছে আমি ওয়াদা করিনি তাই তা বরখেলাপও করিনি। আমি যে কাজগুলো করতে পারবো ঠিক সেই ওয়াদাগুলোই আপনাদের কাছে দিতে পারবো। চাঁদপুর পৌরসভার কাজ হলো রাস্তা, ঘাট, ড্রেনের উন্নয়ন করা। আগামী দিনগুলোতে পৌরসভার উন্নয়ন করতে চাই। দায়িত্ব পালনে বয়স লাগেনা। মন থাকতে হবে। আমি নিয়মের মাধ্যমে পৌরসভা চালাবো। কোনো অন্যায়কে আমি ছাড় দিব না। আমার অর্জিত একটি টাকাও হারাম পথের নয়, আমি সর্বদা চেষ্টা করি সৎ পথে চলার। আমি নির্বাচিত হলে প্রতিটি ওয়ার্ডের উন্নয়নে পরিকল্পনা থাকবে। শহরে আলোর স্বল্পতা দূর করবো। পর্যাপ্ত ড্রেন ও রাস্তা ঘাট নির্মাণ হবে। তাই আপনারা আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন। এবারের নির্বাচন ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিত হবে। ভোটার ছাড়া তার ভোট অন্য কেউ দেয়ার কোন সুযোগ নেই। প্রতিটি ভোটারের আঙ্গুলের ছাপের মাধ্যমে ভোট গ্রহণ নিশ্চিত হবে। আমরা আমাকে পছন্দ করেন! কিন্তু ভোট কেন্দ্রে গেলেন না, আমার কোন লাভ হবে না। ভোট কেন্দ্রে যাবেন, নৌকা মার্কায় ভোট দিবেন।

২৮ সেপ্টেম্বর চাঁদপুর পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগকালে এসব কথা বলেন চাঁদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

তিনি গনসংযোগের শুরুতেই চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল করিম পাটোয়ারীর কবর জিয়ারত করেন।

এরপর সকাল ১০টায় মফিজ সড়ক মাঝি ও বহদ্দার বাড়ী গনসংযোগ, ১২টায় ছৈয়াল বাড়ীর সামনে উঠান বৈঠক, বিকেল ৩টায় সব্দার খান বাড়ী, মুন্সী বাড়ী, মিজি বাড়ী, মোল্লা বাড়ী, মিয়া বাড়ী, বেপারী বাড়ী ও মাতাব্বর বাড়ী উঠান বৈঠক, বিকেল সাড়ে ৪টায় মরহুম করিম পাটোয়ারী বাড়ীর সামনে উঠান বৈঠক, রাত ৮টায় হরিজন কলোনীর উঠোন বৈঠক ও গনসংযোগে অংশ নিয়ে সাধারণ মানুষের বিভিন্ন দাবির কথা শুনেন এবং তা পুরণের আশ্বাসও দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন, কাউন্সিলর প্রার্থী ফরিদা ইলিয়াস, সেলিম মোল্লাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *