শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দিবেন সকলে তার বিজয় অর্জনে কাজ করতে হবে : উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

মাহমুদুল মতিন:

হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্ধারণে ইউনিয়ন আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন আমাদের দলে একাধিক যোগ্য প্রার্থী আছে সকলে নৌকা প্রতীক ও দলীয় প্রতীক পাবেন না জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা তুলে দিবেন তার বিজয় অর্জনে সকল মতবেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা এক হয়ে কাজ করলে দলীয় প্রার্থী বিজয় অর্জন কেউ কোন বাধা হয়ে দাঁড়াতে পারবে না।

শনিবার বিকেল ৩ টায়,হাইমচর ইউনিয়ন এর সাহেবগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলহাস সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওসমান প্রধানীয়ার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া,সহ সভাপতি এম এ বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চোকদার, দপ্তর সম্পাদক মাকসুদ খান, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টার, নীল কমল ইউনিয়ন চেয়ারম্যান সালাউদ্দিন সরদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী , উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও মনোনয়ন প্রত্যাশী শাহাদাত হোসেন সরকার,আরও মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলহাস সরকার, মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুল হক মোল্লা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *