শোককে শক্তিতে পরিণত করে নেতা- কর্মীদের আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে:এমপি রুহুল

মতলব প্রতিনিধি:

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল বলেছেন, শোককে শক্তিতে পরিণত করে দলের নেতা- কর্মীদের আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে। নেতৃত্ব দিতে হলে তৃনমূলের প্রতিটি নেতাকর্মীকে মূল্যায়ন করে দলকে শক্তিশালী করতে হবে। তৃনমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। দুঃসময়ে তৃনমূলের নেতাকর্মীরাই দলের হাল ধরে রাখে। কর্মীবিহীন রাজনীতি আর কর্মীবিহীন নেতা একই কথা।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তৃনমুলের নেতাকর্মীদরকে মূল্যায়ন করেন বিধায় দল আজ ক্ষমতায়। তাই আপনাদরকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে দলের জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলন, মতলব পৌরসভা নির্বাচন সামনে। এই নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ওয়ার্ডকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হবে। মতলব পৌরসভার নির্বাচনে দলের মনােনীত প্রার্থীকে বিজয়ী করতে হলে এখন থেকেই আপনাদরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

১৯ আগষ্ট বুধবার বিকাল ৩টায় মতলব পৌর আওয়ামী লীগের উদ্যােগ ১৫ আগষ্ট জাতীয় শােক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী, ১৭ আগষ্ট সিরিজ বােমায় নিহত ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে অনুষ্ঠিত আলােচনা সভা ও মিলাদ মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলাে বলেন।

মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ।

অন্যা

এর পূর্বে প্রধান অতিথির সাথে পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ পরিচিতি হন। পরে মিলাদ ও দােয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: