শোক দিবস উপলক্ষে ফরিদগঞ্জে আলোচনা সভা

জসিম উদ্দিন :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২৬ আগস্ট শুক্রবার বিকেল ৫ ঘটিকায় রামদাসেরবাগ আরাধনা একাডেমির মাঠে আলোচনা সভা, দোয়া ও কোরআন শরীফ বিতরণ করা হয়।

সাবেক ছাত্রনেতা রেজাউল করিম সবুজ এর সভাপতিত্বে ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াছিন পাটোয়ারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতি ও সমাজ সেবক আমির আজম রেজা।

তিনি তার বক্তব্যে বলেন ,বঙ্গবন্ধু আপদমস্তক একজন বাঙালী ছিলেন, বাঙালী জাতির মুক্তির ত্রাতা হিসেবে তিনি বাংলার মাটিতে জন্মেছিলেন, বাংলাদেশের মানুষের উন্নয়ন ও মুক্তি ছাড়া তাঁর অন্য কোন ভাবনা ছিলো না। তিনি শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন সকল গুণের অধিকারী।আমরা কথা ও পোষাকে নয় কাজের মাধ্যমে বঙ্গবন্ধুকে ভালবেসে স্ব স্ব অবস্থান থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের সাবেক সদস্য মশিউর রহমান মিটু, ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামিলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম খান, সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুক ফারুকী,উপজেলা আওমীলীগের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক লিয়াকত পাটোয়ারী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহীদ শাহীন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হোসেন শেখ মোহাম্মদ রাজন।

আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সদস্য রেজওয়ান আজম মুক্তি,নাজির হোসেন বাবুল,ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি ইউপি সদস্য কুসুম বেগম,ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মাজহারুল ইসলাম রুবেল, যুগ্মসাধারণ সম্পাদক রিয়াদ হোসেন,প্রচার সম্পাদক ইউছুফ বেপারী,যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক তুহিন বেপারি,ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যা,ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আতিক খান,ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক সাইফুল মিজিসহ ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উপস্থিত সকলে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তাঁদের রূহের মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন: