শ্রেষ্ঠ করদাতা সম্মাননা ও সনদপত্র গ্রহণ করলেন চাঁদপুরের মোঃ সেলিম খান ও চিত্রনায়ক শান্ত খান

স্টাফ রিপোর্টার ॥

“আপনার দেয়া কর-দেশকে করবে স্বামীর ঘর, কর দেবো প্রতিজনে-অংশ নেব উন্নয়নে” এ স্লোগান ধারণ করে এ বছরের সেরা করদাতাদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ২০২০-২০২১ অর্থ বছরের চাঁদপুর জেলার শ্রেষ্ঠ কর প্রদানকারী করদাতা হিসেবে পুরস্কার গ্রহণ করেন চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, শাপলা মিডিয়ার প্রধান কর্ণধার, ভয়েস টেলিভিশনের চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক মোঃ সেলিম খান এবং তার বড় ছেলে চলচ্চিত্র জগতের উদীয়মান চিত্রনায়ক এবং এ বছরের শ্রেষ্ঠ তরুণ করদাতা শান্ত খান।

২৪ নভেম্বর সকাল ১১টায় কুমিল্লা শহরের কান্দিরপাড়স্থ কর ভবনে বর্ণাঢ্য আয়োজনে সেরা করদাতাদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এ সময় চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা হিসেবে মোঃ সেলিম খান ও তার ছেলে চিত্রনায়ক শান্ত খানের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা কর অঞ্চলের কর কমিশনার সাফিনা জাহান।

উল্লেখ্য, চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান ও শাপলা মিডিয়া ও ভয়েস টেলিভিশনের চেয়ারম্যান ও প্রধান কর্ণধার মোঃ সেলিম খান ২০০৯ সাল থেকে সরকারি কোষাগারে কর দিয়ে আসছেন। এরমধ্যে ২০২০ সালে কুমিল্লা কর অঞ্চলের শ্রেষ্ঠ করদাতা হিসেবে তিনি সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র পেয়েছিলেন।

এ বছরও সর্বোচ্চ করদাতা হিসেবে মোঃ সেলিম খান জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক শ্রেষ্ঠ করদাতা হিসেবে স্বীকৃতি পেলেন। শুধু তিনিই নন, তার পরিবারের সকল সদস্যরাই বছরে কর দিয়ে থাকেন। এ বছর তার বড় ছেলে বাংলা চলচ্চিত্রের উদীয়মান চিত্রনায়ক শান্ত খান কুমিল্লা কর অঞ্চলে তরুণ করদাতা হিসেবে স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *