সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে: এমপি রুহুল

নিজস্ব প্রতিবেদক:

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি বলেছেন উন্নয়ন কর্মকণ্ড আরও গতিশীল করতে হবে। সুশাসন প্রতিষ্ঠা এবং স্বচ্ছতা নিশ্চিত করার ওপর গুরুত্ব দিতে হবে। স্বচ্ছতা জবাবদিহিতা নিশ্চিত করে দেশে সুশাসন প্রতিষ্ঠা করে দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে আপনাদের ভূমিকা পালন করতে হবে।

১০ আগস্ট মঙ্গলবার মতলব উত্তর উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের নিমিত্তে সকলকে সমন্বিতভাবে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও জনসাধারণ যাতে সরকারি দপ্তর হতে সেবাগ্রহণে কোনরুপ বিরম্বনায় না পড়েন সে বিষয়ে সকল দপ্তর প্রধানকে নির্দেশনা প্রদান করেন এবং মতবিনিময় সভায় বিভিন্ন দপ্তর প্রধানগণের উত্থাপিত সমস্যার সমাধানকল্পে দ্রুত পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল’সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাগণ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *