সকল উন্নয়ন কাজে সবার সহযোগিতা চাই: জেলা প্রশাসক

মেঘনা বার্তা ডেস্ক ॥

চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের সাথে কচুয়া উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা ডিজিটাল হল রুমে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ সভার আয়োজন করা হয়।

এ সময় তিনি বলেন, চাঁদপুর একটি ঐতিহ্যবাহী জেলা। এ জেলায় বহু গুনীজন,রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিদের জন্ম হয়েছে। এ জেলায় রয়েছে অনেক দর্শনীয় স্থান ও ইলিশের বাড়ি চাঁদপুর। সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে আমি রাজনৈতিক,জনপ্রতিনিধি,সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিদের সহযোগিতা কামনা করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্লাহ্’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির সভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির,কচুয়া সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইবনে আল জায়েদ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মবিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন প্রমুখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টানের ঐক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব প্রমুখ।
এসময় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও কর্মচারী,জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ , প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার পূর্বে সরকারি, বেসরকারি কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিরা নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শেয়ার করুন: