সকল কর্মকর্তা কর্মচারীদের ওয়েব পোর্টালে আপডেট তথ্য নিশ্চিত করতে হবে : জেলা প্রশাসক

আনোয়ারুল হক:

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের বাস্তবায়নে চাঁদপুর সদর উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় “উন্নত সেবা নিশ্চিতকল্পে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কমর্মচারী, ইউনিয়ন পরিষদের সচিব ও হিসাব সহকারীদের ওয়েব পোর্টাল,ই-ফাইলিং ও ডিজিটাল অফিস ব্যবস্থাপনা বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক ৬দিন ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ।

এসময় তিনি বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প সেরা স্থানে দিক দিয়ে সারাদেশের মধ্যে ১৫ নাম্বারে রয়েছে। আমি আশা করি এ উপজেলা ১স্থান অর্জন করবে। ওয়েব পোর্টাল,ই-ফাইলিং ও ডিজিটাল অফিস ব্যবস্থাপনায় দক্ষতার সাথে পরিচালনা করতে হবে। সকল কর্মকর্তা কর্মচারীদের ওয়েব পোর্টালে আপডেট তথ্য নিশ্চিত করতে হবে।

এ সময় তিনি সকলকে করোনা প্রতিরোধে টিকা গ্রহণের জন্য আহবান জানান।

চাঁদপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে ও জাইকা’র অর্থায়ানে ২৩ ফেব্রুয়ারী সকালে চাঁদপুর সদর উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর(ইউডিএফ) মো:হারুনুর রশীদ হীরা’র পরিচালায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান,ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোহাম্মদ হারুনুর রশীদ প্রমুখ। সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা পরিষদের সিএ দিদার হোসেন।৬দিন ব্যাপি প্রশিক্ষণে দুই ব্যাচে ৩০জন করে প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *