সম্ভাব্য ১৫ নং রুপসা ইউপি চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমনের মতবিনিময়

আনোয়ারুল হক হিরা :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলার ১৫ নং রুপসা (উঃ) ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে ৬ নভেম্বর সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ইউনিয়র পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলাম সুমন।

এ সময় তিনি বলেন,আমি আওয়ামী পরিবার সন্তান হিসেবে আপনাদের দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও পূর্ণ সমর্থন চাই।আপনাদের পাশে থেকে কাজ করতে চাই এবং দল আমাকে মূল্যায়ন করবে,আমি বিশ্বাস করি।

তিনি নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন কাজে সতেষ্ট হবেন। এসময় এলাকাবাসীরা সকলেই সর্বাত্মক সহযোগীতা করবেন বলে জানিয়েছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১৫ নং রুপসা (উ:)ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মমিন হোসেন,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য শফিকুর রহমান,৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য খোরশেদ আলম পাটওয়ারী,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কার্তিক সাহা,সহ সভাপতি সুমন হোসেন,সহ সম্পাদক জাহাঙ্গীর আলম,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির চৌধুরী,১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা ওমর ফারুক মামুন, মাহমুদুল হাছান তুহিন, মারুফ হোসেন,২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফ হোসেন প্রমুখ।এসময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন

Loading

শেয়ার করুন: