সরকারি শিশু পরিবারে এতিম শিশুদের ঈদ অনুষ্ঠান উপভোগ করলেন ডিসি

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সরকারি শিশু পরিবারেরর এতিম শিশুদের সঙ্গে পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা বিনিময় এবং তাদের পরিবেশনকৃত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন জেলা প্রশাসক কামরুল হাসান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

১০ জুলাই ঈদের দিন এ আয়োজন হয়। এ সময় জেলা প্রশাসক শিশুদের ভালোভাবে লেখাপড়া শিখে মানুষের মত মানুষ হওয়ার উপদেশ দেন। তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন, “রাত-দিন, সুখ-দুঃখ, হাসি-কান্না, সুস্থতা-অসুস্থতা নিয়েই মানুষের জীবন। কখনোই হতাশ হওয়া যাবে না। তিনি শিশু পরিবারের শিশুরা চাঁদপুরের সকল জায়গায় নেতৃত্ব দিবে এ আশাবাদ ব্যক্ত করেন।

জেলা প্রশাসক শিশুদের জন্য ‘কোন’ আইসক্রীম নিয়ে আসেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিশুদের ঈদের সালামি দেন। তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন, যে, তাদের পিতামাতা নেই এটা যেন তারা মনে না করে। আমরা সবসময় পাশে আছি। শিশুদের জন্য হাঁড়ি ভাঙ্গা, বল নিক্ষেপ, পিলো পাসিং ও কুইজ প্রতিযোগিতাসহ নানা ধরনের খেলাধুলার আয়োজন করা হয়।

জেলা সমাজসেবা কার্যালয় চাঁদপুর এর উপপরিচালক রজত শুভ্র সরকার, জেল সুপার গোলাম দস্তগীর, নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোঃ মেসকাতুল ইসলাম এবং সরকারি শিশু পরিবার, চাঁদপুর এর তত্ত্বাবধায়ক মোঃ মনিরুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: