সরকার প্রতিবন্ধী ও গরীব অসহায় পরিবারের কল্যাণে কাজ করে যাচ্ছে

কচুয়ায় সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস থ্যালাসেমিয়া,প্যারালাইজড,জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগী ৪৪জন ও ১৩টি এতিমখানায় চেক বিতরন করা হয়েছে।

৭ জুলাই বৃহস্পতিবার উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে ৫০ লক্ষ ৬০ হাজার টাকার চেক বিতরণ করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার। বর্তমান সরকার গরীব,দুস্থ,অসহায় ও প্রতিবন্ধী পরিবারের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাদের সবাইকে বিভিন্ন ভাবে ভাতা ও আর্থিক সহায়তা করছেন, যা অন্য কোনো সরকারের আমলে সম্ভব হয়নি। তিনি বৃহস্পতিবার কচুয়া উপজেলা পরিষদে আয়োজিত এতিমখানা ও আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরনকালে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. মোতাছেম বিল্যাহ’র সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মো. নাহিদ ইসলামের পরিচালনায় এসময় উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,ওসি মো. মহিউদ্দিন,জেলা পরিষদের সাবেক সদস্য রওনক আরা রত্না,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির,মুক্তিযোদ্ধা,সাংবাদিক ও উপকারভোগীসহ অন্যানরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: