সরকার মাদ্রাসা শিক্ষাকেও সমান গুরুত্ব দিয়ে যাচ্ছে: ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়া প্রতিবেদক:

কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার মাদ্রাসা শিক্ষাকে অধিকতর গুরুত্ব প্রদান করে সমহারে অবকাঠামোগত উন্নয়ন করে যাচ্ছে। সরকার সাধারণ শিক্ষার পাশাপাশি মাদ্রাসা শিক্ষাকেও সমান গুরুত্ব দিচ্ছেন। এই লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। এছাড়া তিনি মাদ্রাসার শিক্ষার্থীদেরকে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী হয়ে শিক্ষা গ্রহণের অহবান জানান।

তিনি শুক্রবার দুপুরে কচুয়া পৌরসভাধীন কোয়া-চাঁদপুর আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ মো. খোরশেদ আলম, কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়ার মুহতামিম মাওলানা মো. আবু হানিফ, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, পৌর আওয়ামী লীগের সহসভাপতি জাবরুল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান জালাল ও পৌর কাউন্সিলর আব্দুল কাদির,জাহাঙ্গীর আলম ও মো. তাজুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন: