সরদার কিংস স্পোর্টিং ক্লাবের মিনি ক্রিকেট টুর্নামেন্টের পুরুষ্কার বিতরণ

মাহমুদুল মতিন:

হাইমচর উপজেলার সরদার কিংস স্পোর্টিং ক্লাবের আয়োজনে নীলকমল ওছমানী উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত মিনি ক্রিকেট টুর্নামেন্ট শত শত দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়েছে সরদার কিংস স্পোর্টিং ক্লাবের মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

গতকাল ১১ মার্চ শুক্রবার বিকাল ৪ টায়, সরদার কিংস স্পোর্টিং ক্লাবের সভাপতি সরদার নূরে আলম জিকুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস.এম. শরীফ হোসেনের পরিচালনায়, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এস.এম আল মামুন (সুমন) তিনি বলেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে তাদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশ নিতে উদ্বুদ্ধ করেন। সরদার স্পোর্টিং ক্লাব প্রতিবছর টুর্নামেন্ট আয়োজন করতে পারে তার জন্য উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা যুবলীগের সদস্য মনির হোসেন হাফেজ ছৈয়াল, নাসির উদ্দিন পেদা, সুমন খান, খোকন শাহ, বাচ্চু মিয়া কবিরাজ, সোহেল সরদার, সরদার কিংস স্পোর্টিং ক্লাবের
সহ- সভাপতি মহাসিন সরদার, উপদেষ্টা জাকির সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন সরদার প্রমুখ।

ক্রিকেট টুর্নামেন্ট খেলার পরিচালনা করেন আলমগীর হোসেন আসিফ ও এস. এম খায়রুল হাসান।

ফাইনাল খেলায় গাজির বাজার স্পোর্টিং ক্লাব ও জনতা বাজার ফ্রেন্ডস সার্কেল অংশ নেয়। বিভিন্ন এলাকার মিনি ক্রিকেট প্রেমীরা ফাইনাল ম্যাচটি উপভোগ করেন। ফাইনাল খেলায় গাজীর বাজার স্পোর্টিং ক্লাব ২০ রানে জনতা বাজার ফ্রেন্ডস সার্কেল কে হারিয়ে বিজয় লাভ করেন।
টুর্নামেন্টের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকার প্রাইজ মানি ও রার্নার আপ দলকে ২০ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.