সহায়তার আকুল আবেদন

প্রিয় সুহৃদ,

ইকরাম চৌধুরী চাঁদপুরের সাংবাদিক জগতের মধ্যে একটি প্রতিষ্ঠিত নাম। তাঁর হাত ধরে স্থানীয় এবং জাতীয় পর্যায়ে অনেকে প্রতিষ্ঠিত সাংবাদিক। ইকরাম চৌধুরী চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান কার্যকরী পরিষদের সভাপতি। এর আগেও তিনি একাধিকবার এই প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

আমাদের অত্যন্ত শ্রদ্ধাভাজন এই সাংবাদিক নেতার জীবন আজ সঙ্কটাপন্ন। তাঁর দুটি কিডনিই অকেজো। এছাড়া ডায়াবেটিসসহ আরো নানা দুরারোগ্য ব্যাধিতে তিনি ভুগছেন। তাঁকে আবার সুস্থ করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হলে নতুন কিডনী সংযোজনের বিকল্প নেই।

চাঁদপুর প্রেসক্লাব এবং সাংবাদিক ইকরাম চৌধুরীর পরিবার এখন সে লক্ষ্যে এগুচ্ছে। আর তার জন্য বিপুল অর্থের প্রয়োজন। সে লক্ষ্যে চাঁদপুর প্রেসক্লাব ‘সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিল’ নামে একটি কমিটি গঠন করেছে।

এ কমিটি সোনালী ব্যাংক চাঁদপুর শাখায় একটি সঞ্চয়ী হিসাব খুলেছে শুধুমাত্র ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তায় ফান্ড গঠনে। যার হিসাব নং-১৫০২৪০২০০১২১৬। এছাড়া বিকাশ নম্বার ০১৭১১৪৫৬৩৬৯।

আপনার সামান্য সহায়তায় একজন কলম সৈনিকের জীবন বাঁচাতে এবং সুস্থ জীবনে ফিরে আসতে অত্যন্ত সহায়ক ভূমিকা রাখবে। একই সাথে পরম করুণাময়ের কাছে তাঁর সুস্থতা কামনা করছি।
নিবেদক-

আহ্বায়ক
অধ্যক্ষ জালাল চৌধুরী
০১৭১৫৪৫১৩৩১,

প্রধান সমন্বয়কারী
এএইচএম আহসান উল্লাহ
০১৭১৮১০৯৫৯১,

সদস্য সচিব
ইকবাল পাটওয়ারী
০১৭১১৪৫৬৩৬৯,

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *