সাঁতার না জানায় হাজীগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় একটি পুকুরের পানিতে ডুবে ওমর ফারুক শাওন (১৭) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকালে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের হরিপুর বেপারি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। সে ওই বাড়ির কবির হোসেনের ছেলে। তারা ঢাকার বাসিন্দা।

বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়িতে বেড়াতে আসে শাওন। ঢাকার উত্তরার একটি কলেজ থেকে তার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সাবেক ইউপি সদস্য ও ওই বাড়ির বাসিন্দা ফয়েজ আহমেদ জানান, শাওন ঢাকা থেকে সকালে বাড়ি এসে পাশের বাড়িতে বোনের ননদের বিয়ের অনুষ্ঠানে আসে। বৃহস্পতিবার দুপুরের দিকে সে একাই বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। তখন সে পানিতে ডুব দিয়ে আর ওঠেনি। পরে খোঁজাখুঁজি করে তার খোঁজ না পেয়ে একই এলাকার সাগর নামের এক যুবককে ওই পুকুরে নামানো হয়। তখন পানির নিচে শাওনের শরীর তার পায়ে লাগে। সাগর তাকে উদ্ধার করে ওপরে তোলে। পরে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাওনের বাবা কবির হোসেন জানান, তারা সপরিবারে সকালে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পাশের বাড়িতে শাওনের বোনের ননদের বিয়ের দাওয়াতে আসেন তারা। শাওন সাঁতার জানত না। গ্রামেও কম আসত। শাওনের দুই বোন রয়েছে। ঢাকায় তাদের ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *