সাঁতার ফেডারেশনের ৫ বারের মতো কার্যকরী সদস্য হলেন চাঁদপুরের তপন চন্দ

স্টাফ রিপোটার :

বাংলাদেশ সাঁতার ( সুইমিং ) ফেডারেশনের ৫ বারের মতো কার্যকরী সদস্য হলেন চাঁদপুর সুইমিং ক্লাবের সাধারন সম্পাদক ও সাবেক সাঁতারু তপন চন্দ। সুইমিং ফেডারেশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশের সরকার কর্তৃক মনোনীত বাংলাদেশ নৌবাহিনীপ্রধান অ্যাডমিরাল এম শাহীন ইকবাল এনবিপি,এনইউপি,এনডিসি, এএফডব্লিউসি,পিএসসি।

সাঁতার ফেডারেশনের নির্বাচনের তফসিল অনুযায়ী সহ-সভাপতিপদে ৪টি, সাধারন সম্পাদক পদে ১টি, যুগ্ম সাধারন সম্পাদক পদে ২টি,কোষাদক্ষ্য পদে ১ টি এবং সদস্যপদে ১৬টি সহ ২৪টি মনোনয়নপত্র জমা পড়ে। ২৪ শে জানুয়ারি কোনো মনোনয়নপত্র বাতিল হয়নি। তফসিলে নির্বাচনযোগ্য পদেও বিপরীতে কোনো প্রতিদ্ধন্ধী প্রাথী না থাকায় তাদেরকে প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষনা করা হয়।

চাঁদপুরের তপন চন্দ এর আগেও ফেডারেশনের কার্যকরী কমিটিতে ৪ বার সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ সাাঁতার দল নিয়ে বিদেশের বিভিন্ন দেশে কোচ ও টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য , সদও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকের দায়িত্ব সহ, চাঁদপুর মোহামেডান স্পোটিং ক্লাব সহ বিভিন্ন ক্লাবের গুরুত্বপূর্ন দায়িত্বে রয়েছেন।

অভিনন্দন
বাংলাদেশ সুইমিং ফেডারেশনের পঞ্চম বারের মতো কাযকরী সদস্য নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর সুইমিং ক্লাবের সভাপতি রোটারিয়ান কাজী শাহাদাতসহ চাঁদপুরের সাবেক সাতাঁরুরা।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *