সাংবাদিক আলমগীরের ভাই পুলিশ কনস্টেবল সাহেব আলী পাটওয়ারীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার :

দৈনিক চাঁদপুর বার্তার চীফ রিপোর্টার মুহাম্মদ আলমগীরের সেজো ভাই, পুলিশ কনস্টেবল মোঃ সাহেব আলী পাটওয়ারী রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে লাইফসাপোর্টে থাকাবস্থায় ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদআছর ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ মেয়ে, ভাইবোনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটনের বন্দর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

আজ শুক্রবার সকাল ১০টায় হাজী মহসিন রোডস্থ পুরাণ আদালতপাড়া জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। উক্ত নামাজে জানাজায় সকল ধর্মপ্রাণ মুসল্লিদের উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, মরহুম মোঃ সাহেব আলী পাটওয়ারী সম্প্রতি অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে দায়িত্বপালনকালে অসুস্থ হয়ে পড়লে তাকে দামপাড়া পুলিশ লাইনস্ হাসাপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি ঘটলে তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল ও পরে ঢাকা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিউতে চিকিৎসাধীন থাকাবস্থায় পরিস্থিতির অবনতি ঘটলে গতকাল বৃহস্পতিবার সকালে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। লাইফ সাপোর্টে থাকাবস্থায় বাদআছর তিনি মৃত্যুবরণ করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *