সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই, চাঁদপুরের স্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা অব্যাহত রয়েছে। তারই অংশ হিসেবে ৫ জুলাই বিকেল ৫টায় চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিলে ১ লাখ টাকার সহায়তা প্রদান করা হয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কর্পোরেট সোস্যাল রেসপনসিবিলিটি খাত থেকে।

ইউনিভার্সিটির পক্ষ থেকে ১ লাখ টাকা সহায়তার চেক গ্রহণ করেন সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিলের আহবায়ক সাংবাদিক অধ্যক্ষ জালাল চৌধুরী, সদস্য সচিব সাংবাদিক ইকবাল হোসেন পাটোয়ারী ও প্রধান সমন্বয়ক চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্যাহ।

এ সময় উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল চাঁদপুরের অধ্যক্ষ নূর খান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ঊর্ধ্বতন সহকারী পরিচালক (জনসংযোগ) সাংবাদিক আনোয়ার হাবিব কাজল।

আরো উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ, ড্যাফোডিল পরিবার চাঁদপুরের সমন্বয়ক মোঃ রুবেল খান, বিএসডিআই চাঁদপুরের অধ্যক্ষ (ইনচার্জ) মোঃ সেলিম মিয়া, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের উপাধ্যক্ষ মোঃ রেজাউল করিম, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের প্রভাষক ফয়সাল ফরাজী, প্রভাষক মোঃ মুরাদ হোসেন, মোঃ শাহাদাত হোসেন ও এডমিন একাউন্টস মোঃ মিজানুর রহমান।

Loading

শেয়ার করুন: