সাংবাদিক এমএ রাজ্জাক মাঝি আর নেই

সাংবাদিক এম এ রাজ্জাক মাঝি মারা গেছেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। সোমবার দিবগত রাত সাড়ে ৩টায় চাঁদপুর পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ মাঝি বাড়ির নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

সাংবাদিক এমএ রাজ্জাক স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
২০ এপ্রিল মঙ্গলবার বাদ জোহর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাযার পূর্বে আলোচনায় বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, আক্তার হোসেন মাঝি, ৯নং ওয়ার্ড কমিশনার চান্দু মাঝি,সাবেক কমিশনার বিল্লাল হোসেন মাঝি বেপারী, মরহুমের ভাই মিন্টু মাঝি প্রমূখ। উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, সাংবাদিকসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ। পরে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

উল্লেখ্য, এম এ রাজ্জাক চাঁদপুর সংবাদ (সাপ্তাহিক) প্রতিষ্ঠাতাকালীন বার্তা সম্পাদক ছিলেন। তিনি একজন মেধাবী সাংবাদিক হিসেবে ব্যাপক সুনাম কুড়িয়েছিলেন। এছাড়া তিনি বিভিন্ন জাতীয় দৈনিকেও কাজ করেন। সাংবাদিকতার দায়িত্ব পালন করার এক পর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর দীর্ঘদিন যাবৎ অসুস্থ থাকার পর গতকাল নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে সাংবাদিক এমএ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক আবদুর রহিম বাদশা,দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকা সম্পাদক ও প্রকাশক মো: আবদুর রহমানসহ সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ।

স্টাফ রিপোর্টার

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *