সাংবাদিক ও আলোকচিত্রী আবদুস সোবহান রানার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক চাঁদপুর প্রবাহের সিনিয়র সাংবাদিক ও আলোকচিত্রী আবদুস সোবহান রানার (৫৮) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ৮টা ১০ মিনিটের দিকে চাঁদপুর শহরস্থ বাসায় ইন্তেকাল করেন তিনি।

ডায়াবেটিক, কিডনি, হার্টসহ বিভিন্ন জটিল রোগে দীর্ঘদিন ধরে আক্রান্ত ছিলেন তিনি। ওই বাদ আছর চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড গৌর এ গরিবা জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে পৌর কবরস্থানে দাফন করা হয়।

জানাযা পূর্বক বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, জেলা গণফোরামের সভাপতি ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাবেক সভাপতি শরীফ চৌধুরী , সাবেক সাধারন সম্পাদক সোহেল রুশদী, ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এমএ লতিফ, মরহুমের একমাত্র ছেলে মো. ইসতিয়াক খন্দকার সৈকতসহ জানাযায় সাংবাদিক, রাজনীতিক ব্যক্তি, শিক্ষক, আইনজীবী, সংস্কৃতিকর্মীসহ ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

আবদুস সোবহান রানা একসময় চাঁদপুর শহরের স্বনামধন্য আর্টিস্ট ছিলেন। দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাকাল থেকে তিনি এই পত্রিকার সাথে সম্পৃক্ত ছিলেন। বার্তা বিভাগের পাশাপাশি কার্টুনিস্ট, সার্কুলেশন ম্যানেজার ও ম্যানেজার হিসেবেও তিনি বিভিন্ন সময়ে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সিনিয়র সদস্য ছিলেন।

শেয়ার করুন: