সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার ঘোষণাপত্র অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক॥

কচুয়া থেকে ‘শিকড় সংবাদ’ নামের নতুন একটি সাপ্তাহিক পত্রিকার অনুমোদন দেয়া হয়েছে। সোমবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ পত্রিকার সম্পাদক জিসান আহমেদ নান্নু’র হাতে নতুন এ পত্রিকার ডিক্লারেশন তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, সাংবাদিকরা ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে এবং ন্যায় নিষ্ঠা ও বস্তু নিষ্ঠ সংবাদ তুলে ধরলে মানুষ উপকৃত হবে। সাংবাদিক তারাই হবে যারা সৎ সাহসী ও সত্য কথা লিখবে। সংবাদকর্মীদের লিখনের মাধ্যমে চাঁদপুর তথা দেশের উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, আপনাদের লিখনের মাধ্যমে সমাজের অঙ্গতি ও সত্য কথা তুলে ধরবেন। তাতে করে সমাজ কিংবা দেশের মানুষের চিত্র ফুটে উঠবে। তাছাড়া সংবাদকর্মীদের লিখনের মাধ্যমে বিভিন্ন সমস্যা তুলে ধরলে দ্রুত সমাধান করা সম্ভব।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় এ সময় চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, প্রেসক্লাবের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল,সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, অ্যাড. জসিম উদ্দিন প্রধান, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ইসমাইল হোসেন মিয়াজী, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক সদস্য ডা.গুরুপদ দে জুয়েল,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সাপ্তাহিক কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক আলমগীর তালুকদার, কচুয়া প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সাংবাদিক বিল্লাল মাসুমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার নয়া সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নু চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে সত্য ও ন্যায়ের মাধ্যমে বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে কচুয়া তথা এ জেলাকে আরো একধাপ এগিয়ে নিতে সকল সাংবাদিক নেতৃবৃন্দ ও কচুয়া উপজেলাবাসীর দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.