সামাজিক সংগঠনের প্রতিটি সদস্য পরিবার ও দেশের সম্পদ : নাজিম দেওয়ান

‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগানকে ধারন করে স্বপ্নতরু সামাজিক সংগঠন ফরাক্কাবাদ শাখার কমিটি গঠন, বার্ষিক আলোচনা সভা, কেককাটা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপি চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সংগঠনের বিভিন্ন কার্যক্রম পালিত হয়।

স্বপ্নতরু সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা শরীফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি তার বক্তব্যে বলেন, সামাজিক সংগঠন সবাই সৃষ্টি করতে পারে কিন্তু সঠিক কার্যক্রম কেউ করতে পারে না। চাঁদপুর স্বপ্নতরু সামাজিক সংগঠনের সুনাম রয়েছে। তবে একই স্থানে সীমাবদ্ধ তাকলে চলবে না, কাজের পরিধি বাড়াতে হবে। সামাজিক সংগঠনের প্রতিটি সদস্য পরিবার ও দেশের সম্পদ। তাই সকল সদস্যকেসকল বিষয়ে সচেতন থাকতে হবে। কেউ যেনো মাদক, সন্ত্রাসের সাথে জড়িত না হয়। সকলে মিলে মিশে একটি সুন্দর দেশ গঠন করা সম্ভব।

স্বপ্নতরু সামাজিক সংগঠন ফরাক্কাবাদ শাখার সভাপতি মো. মামুনুর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল গাজী, বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম মিজি, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক উল্লাহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. হান্নান, সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন বহরদার, বিদ্যালয়ের শিক্ষক কবির ওসমানি, স্পর্স রক্তদান সংস্থার প্রতিষ্ঠাতা সাইদ হোসেন অপু চৌধরী প্রমুখ।

Loading

শেয়ার করুন: