সুজিত রায় নন্দীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামীলীগের এান ও সমাজকল্যান সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান সূজিত রায় নন্দীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে ফরক্কাবাদ কলেজ মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের শুরুতেই আগত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সূজিত রায় নন্দী।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস। এসময় তিনি বলেন, আমরা জেন ভালো ভাবে চলতে পারি আল্লাহর কাছে সেজন্য দোয়া করবো।চাঁদপুর প্রাকৃতিক সৌন্দর্যে ভরপূর একটি এলাকা। আমি আশা করবো সবাই ভূলবুঝাবুঝির অবসান ঘটিয়ে চাঁদপুরের উন্ননে এক হয়ে কাজ করবো।

দোয়া মাহফিলে অংশ নেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীরমুক্তিযুদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের প্রশাসক ওসমান গনি পাটওয়ারী,অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহিউদ্দিন,জেলা মুক্তিযুদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ ।

এছাড়াও ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরিদগঞ্জ পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী,সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূইয়া,যুগ্ম সম্পাদক অ্যাড জহিরুল ইসলাম, আহছান উল্লাহ আখন্দ,মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী,শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক রফিকুল ইসলাম ভূইয়া, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া,জেলা শ্রমিক লীগের সভাপতি মাহবুবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওঃ কবির আহমেদ ওসমানি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.