সেলিম খানের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ

মাসুদ রানা:

চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খানের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে লক্ষ্মীপুর ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ জুন বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে বহরিয়া বাজারে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউনুছ শেখের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান টিটুর পরিচালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরশ্বাদ মিয়াজী , সহ-সভাপতি সাইদ আলী আখন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক কাদের মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জহির হাওলাদার, সিনিঃ যুগ্ম আহবায়ক ফারুক মাঝি,ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আরিফ শেখ,সিনিয়র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে সেলিম খানের বহিষ্কারাদেশ প্রত্যাহার করতে হবে।

অন্যথায় আগামী শুক্রবার আমরা সেলিম খানকে সাথে নিয়ে বিশাল বিক্ষোভ প্রদর্শন করব। কারণ, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রকে উপেক্ষা করে ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম খান কে অবৈধভাবে দল থেকে বহিষ্কারের জেলা আওয়ামী লীগের এই ঘোষণা আমরা মানি না।

ইউনিয়ন নেতৃবৃন্দ আরো বলেন, এটি মিডিয়া বহিষ্কার, উড়ো বহিষ্কার। এই বহিষ্কারাদেশ প্রত্যাহার করতে হবে। আমাদের নেতা সেলিম খান কে যে মিডিয়া বহিষ্কার করা হয়েছে সেই মিডিয়া বহিষ্কারের প্রতিবাদে লক্ষ্মীপুরের আপামর জনতা এমনকি মা-বোনেরা পর্যন্ত ঘর থেকে বের হয়ে এসেছে। আগামী বৃহস্পতিবার পর্যন্ত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা না হলে আমরা আমাদের প্রাণপ্রিয় নেতা জননেতা এই ইউনিয়নের নয়নের মনি লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কৃতি সন্তান সেলিম খানের নেতৃত্বে শুক্রবার আমরা আবারো বিক্ষোভ প্রদর্শন করব।

বক্তারা আরো বলেন, অবৈধভাবে সেলিম খানকে বহিস্কারাদেশ দেওয়া হয়েছে আমরা ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ-ছাত্রলীগ মহিলা আওয়ামী লীগসহ প্রতিটি ওয়ার্ডের সবাই উপস্থিত হয় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা সেলিম খান কে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেখতে চাই। সেলিম খানের নেতৃত্বে লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগ এক এবং অভিন্ন।

শেয়ার করুন: