স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে শাহতলীতে টিভি কাপ মিনি ক্রিকেট টূর্ণামেন্টে

স্টাফ রিপোর্টার:

শুক্রবার (২৬ মার্চ) চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহ মাহমুদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর শাহতলী এলাকায় বঙ্গবন্ধুর জন্মশত বাষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে তলতলা মিজি একাদশ ও উত্তর শাহতলী একাদশ ক্লাব আয়োজিত টিভি কাপ ডে নাইট মিনি ক্রিকেট টূর্ণামেন্ট ও পুরস্কার বিতরন সম্পন্ন হয়েছে । এতে তালতলা মিজি একাদশ চ্যাম্পিয়ন হয়।

প্রধান অতিথির বক্তব্যে ৪নং শাহ মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মো.আখতারুজ্জামান বলেন, বাঙ্গালীর রক্তে কেনা কষ্টার্জিত স্বাধীনতার আজ সুবর্ণজয়ন্তী। আজকের যুব সমাজের দায়িত্ব এ স্বাধীনতা ধরে রাখা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীর মুক্তির সংগ্রামে নেতৃত্ব দিয়ে সারা বিশ্বে নিপিরিত মানুষের নেতা হিসেবে বিবেচিত হয়েছেন। এটা বাঙ্গালীর জাতির গর্বের, তাই স্বাধীনতা এবং বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা।

বিশিষ্ট রাজনীতিবিদ,সমাজসেবক ও শিক্ষানুরাগি,সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো:জহিরুল হক লালু মাস্টারের সভাপতিত্বে ও ৪নং শাহ মাহমুদপুর ইউনিয়নর ছাত্রলীগের সভাপতি মো:হাসান আল মামুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবাসায়ী ও সমাজ সেবক কামরুজ্জামান খান,স্বেচ্ছেসবক লীগ নেতা সিহাব সুমন প্রমুখ। অনুষ্ঠানে সার্বিক সহযোগীয় করেন তরুন সমাজ সেবক শাহ আলম খান, খেলা পরিচালনায় ছিলেন কামরুল ইসলাম খান, সোহেল মিজি প্রমুখ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *