স্ব-স্ব অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে :এড: জাহিদুল ইসলাম রোমান

মো: আ.কাদির :

ফরিগঞ্জের মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার বিকালে পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয় মাঠে অনুিষ্ঠত হয়েছে।

পাইকপাড়া বন্ধুমহল স্পোর্টিং ক্লাবের ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বশির উল্যার পরিচালনায় জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটুর পৃষ্টপোষকতায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান।
তিনি বলেন, মাদকের করাল গ্রাসে আমাদের যুব সমাজ আক্রান্ত। বর্তমানে ফরিদগঞ্জ উপজেলায় মাদকের ভয়াবহতা বিস্তার করছে। সে জন্য প্রত্যেকে স্ব-স্ব অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হতে হবে। খেলাধুলা আমাদের জীবনের একটি অংশ। শারিরীক সুস্থ্যতা এবং মানসিক বিকাশে খেলাধুলা অপরিহার্য। আমরা আমাদের তরুন সমাজকে খেলাধুলার মাধ্যমে মাঠে রাখতে পারলে মাদক থেকে দূরে রাখা সম্ভব হবে বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শেখ মো. আব্দুর রব,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জি এস তছলিম, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির মিজি, ৫নং গুপ্টি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন আখন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুজ্জামান সবুজ,পৌর যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন টিটু, সিনিয়র যুগ্ম আহবায়ক এস. এম. সোহেল রানা, ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক আরমান হোসেন প্রমূখ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *