সৎ, নির্ভীক সাংবাদিকতা দেশ-জাতির জন্য মঙ্গল বয়ে আনে : এমপি রুহুল

মতলব উত্তর ব্যুরো ॥

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক। সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সৎ, নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গণে মতলব উত্তর প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তিনি এসব কথা বলেন।

নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, সাংবাদিকতা একটি মহান পেশা। যে পেশা মানুষকে সচেতনতার পাশাপাশি আদর্শ ও নীতিবান করে গড়ে তোলে। সাংবাদিকদের পেশাগত দক্ষতা অর্জনে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন জরুরি। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও নিরপেক্ষ তথ্য পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান তিনি। বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকদের প্রকৃত সত্য জানাতে সহায়তা করে।

এসময় মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সহ-সভাপতি জহিরুল হাসান মিন্টু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, যুগ্মসাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন, দপ্তর ও প্রচার সম্পাদক সফিকুল ইসলাম রানা, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ খান, সদস্য জাকির হোসেন রিপন,দৌলত হোসেন আবির, সুমন আহমেদ, তাইজুল ইসলাম সাগর, রেদোয়ান খান রাজন, কামরুল ইসলাম রাব্বি সহ নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.