হাইমচরে উপজেলা আ’লীগে পুরনো কমিটিই বহাল

হাইমচর প্রতিনিধি ॥

ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং জমকালো মনোমুগ্ধকর আয়োজনে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে দীর্ঘ প্রতীক্ষিত হাইমচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে ।

এতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি ।

জেলার আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক পুরনো কমিটি বাতিল ঘোষণা করেন। পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতের সেই পুরনো কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানিয়াকে সভাপতি এবং নুর হোসেন পাটওয়ারীকে পুন:রায় সাধারণ সম্পাদক ঘোষণা করেন । একই সাথে সাংগঠনিক হিসেবে মোঃ আতিকুর রহমান পাটোয়ারীকে ঘোষণা করা হয়।

উল্লেখ্য : উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নূর হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মজিবুর রহমান ভূইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক পৌর মেয়র এ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল প্রমুখ।

উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ নাছির উদ্দীন ভূইয়া। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড জহিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস এম সালাউদ্দিন, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা এ্যাড. সাইফুদ্দিন বাবু, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারীসহ জেলা, উপজেলা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন: