হাইমচরে কিশোরীকে গণধর্ষণ, আটক ৩ যুবক

হাইমচর প্রতিবেদক:

চাঁদপুরের হাইমচর উপজেলায় সপ্তম শ্রেণির এক কিশোরীকে (১৪) বাগানে নিয়ে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ২০ মে সন্ধ্যায় উপজেলার চরভৈরবী ইউনিয়নের দক্ষিণ পাড়া বগুলা গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে হাইমচর থানা নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং ০৮, তারিখ ২১/০৫/২১।

শুক্রবার মধ্যরাতে অভিযুক্তদের হাইমচর উপজেলার দক্ষিণ পাড়া বগুলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আটককৃত হলেন, মোহাম্মদ রাকিব (১৯), শাহাজালাল ১৯ ও মোহাম্মদ হাসান ১৮।

২২মে শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন হাইমচর থানার ওসি মো. মাহাবুবুর রহমান মোল্লা।

পুলিশ জানায়,কিশোরী নিজ বাড়ি রায়পুর উপজেলার ঝাউডুগি এলাকা থেকে অভিযুক্ত হাসানের অটোরিক্সায় চড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় তার বোনের বাড়ি দক্ষিণ পাড়াবগুলা যাচ্ছিল। ওই সময় বাড়ির কাছাকাছি পৌঁছলে তাকে রাস্তার পাশে একটি সুপারি বাগানে নিয়ে রাত ভর পালাক্রমে ধর্ষণ করে ৩ যুবক।

কিশোরীর মা জানান,আজ সকালে আমার মেয়েকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে আসা হয়। আমি ন্যায় বিচার দাবি করছি।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে হাইমচর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মেয়েটি চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *