হাইমচরে কৃষি মেলা উদ্বোধন

হাইমচর প্রতিনিধি ॥

চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় উপজেলা কৃষি মেলার উদ্বোধন করেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারী।

গতকাল মঙ্গলবার হাইমচর উপজেলা কৃষি অফিস কর্তৃক আয়োজিত কৃষি মেলার উদ্বোধন ও আলোচনা সভায় উপজেলা কৃষি অফিসার রাকিবুল হাসান শরীফের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি অফিসার মোঃ দেলোয়ার হোসেন মিন্টুর পরিচালনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল্লাহ আল ফয়সাল, উপজেলা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার ভজন হরি মজুমদারপ্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন, শেখ হাসিনা সরকার কৃষক বান্ধব সরকার। এ সরকার কৃষকদের ন্যায্য অধিকার দিয়েছে। আমার কৃষক ভাইরা এ সরকারের আমলে সার ও বীজের জন্য আন্দোলন করতে হয় না। আপনারা দেখেছেন বিএনপি জামাত শিবিরের সরকারের আমলে কৃষক ভাইরা সার ও বীজের জন্য রাস্তায় নেমেছিল। আপনারা কৃষি অফিসের সাথে যোগাযোগ করে কৃষি ফলন বেশী করেন অধিক লাভবান হবেন।

শেয়ার করুন: