হাইমচরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন

হাইমচর প্রতিবেদক:

চাঁদপুরের হাইমচর উপজেলা প্রাণিসম্পদ অফিস কতৃক আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপানী অনুষ্ঠিনের প্রধান অতিথির বক্তব্য উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন, একটি কলের মাধ্যমে প্রাণিসম্পদ অফিসের সেবা জনগনের কাছে যাতে দ্রুত পৌছে যায় সে জন্য দক্ষ এক ঝাক তরুণ অফিসার যোগদান করেছেন। আপনাদের সেবায় প্রদানের জন্য সরকার অফিসার নিয়োজিত করেছেন।

তিনি আরো বলেন, ক্ষুদ্র প্রচেষ্টায় একদিন আপনি বড় মাপের একজন খামারী হয়ে উঠবেন।

৫ জুন শনিবার হাইমচর উপজেলার বিআরডিবি মাঠে হাইমচরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপানী অনুষ্ঠিনে উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা প্রাণি সম্পদ অফিসের ভিএফ মোঃ আঃ কাদের এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান শাহানাজ বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাকিব হাসান, জেলা প্রানী সম্পদ অফিসের ভেটেনারী সার্জেন ডাঃ হাবিবুর রহমান প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, উপজেলা মৎস্য অফিসার মোঃ মিজানুর রহমান।

মেলায় ২৮টি স্টলে গবাদি পশু, উন্নত জাতের ষাড়, কতবুর, ছাগল, হাঁস –মুরগি, বিভিন্ন রং এর পাখি ও পশুর চিকিৎসা মেডিসিন প্রদর্শন করা হয়। পরে বিভিন্ন ক্যাটগরিতে খামারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *