হাইমচরে মোবারক হত্যার ঘটনায় পুলিশের প্রেসব্রিফিং

হাইমচর প্রতিনিধি :

হাইমচরে মোবারক হোসেন রাব্বী গাজি (২০)কে গলা কেটে হত্যা মামলার প্রধান অভিযুক্ত রাজন খান ও মহন খানকে আটক করায় সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং করেছেন হাইমচর থানা পুলিশ।

২২মার্চ সোমবার সন্ধ্যায় হাইমচর থানার অফিসার ইনচার্জ কক্ষে প্রেসব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম লিখিত বক্তব্যে তিনি বলেন, হাইমচর থানার চৌকুস পুলিশ অফিসারের সহযোগীতায় অল্প সময়ে মোবারক হত্যা মামলার প্রধান ২ আসামীকে গ্রেফতার করায় পুলিশ মহলে প্রশংসার দাবীদার।

তিনি আরো বলেন, পুলিশকে জনগন যে ভাবে সহযোগীতা করছেন এ ভাবে সহযোগীতা অব্যাহত থাকলে কোন অপরাধী পালিয়ে থাকতে পারবে না। তাকে আইনের আওতায় আসতে হবেই।

তিনি আরো বলেন, আসামীদেরকে অতিদ্রুতই বিচারের জন্য আদালতে প্রেরন করা হবে। আসামীদের ব্যাপক জিঞ্জাসাবাদ করলে হত্যার রহস্য উদঘাটন হবে।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, মোবারকের মত হত্যা মামলা আসামীদে গ্রেফতার করতে হলে সকলের সহযোগীতা প্রয়োজন। আমি ধন্যবাদ জানাই আমার পুলিশ মহল, সাংবাদিক ও সাধারণ জনগনকে। ঘটনার বিবরনে তিনি বলেন ২২ মার্চ সোমবার রাত ৩ টায় জয়পুরহাট জেলার পাচবিবি থানার নিকটবর্তি হিলি স্থল বন্দর দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় ঐ এলাকা হতে এ আসামীদের আটক করা হয়। হত্যা মামলায় ৩ নং আসামী সলেমান জামাদার কে গত ২১ মার্চ রোববার আটক করে রোববার জেল হাজতে পাঠানো হয়েছে। এনিয়ে ৪ অভিযুক্তদের মধ্যে প্রধান ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম শিকদার,চাঁদপুর টেলিভিশন ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক ফেরদৌস রিয়াদ, সাংবাদিক খোকন কর্মকার, তালহা জুবায়ের, হাইমচর প্রেসক্লাব যুগ্ম-সম্পাদক মো. ইসমাইল, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু,প্রচার সম্পাদক হাসান আল মামুন, সদস্য মাসুদ আলম রিয়াদ, শাহআলম, রুবেল, সাংবাদিক জাহিদ ও সবুজ হোসেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *