হাইমচরে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর উদযাপন

মাহমুদুল মতিন ॥

হাইমচরে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। ১৭ মার্চ বৃহস্পতিবার সকালে উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করে উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসন।

দিবসটি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আমরা সারাজীবন একটি পরাধীন জাতি হিসেবে মাথা নিচু করে থাকতে হতো। নিজেদের অধিকার থেকে বঞ্চিত হতাম।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির জন্য আশীর্বাদ। তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে।

এসময় আরো বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম,হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া।

উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার দেবব্রত সরকার, হাইমচর সরকারি কলেজ অধ্যক্ষ মনোয়ার হোসেন মোল্লা, হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম,সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ। আলোচনা সভার পুর্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.