হাইমচর উপজেলায় উন্নয়ন সমন্বয় কমিটির সভা

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদের উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা ২৯ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা পরিষদ মিলায়তন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, হাইমচর উপজেলার উন্নয়নের লক্ষ্যে মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির আন্তরিকতা নিয়ে আমি কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঘোষিত অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের লক্ষ্যে ডা. দীপু মনি তদবীর করে যাচ্ছেন। অর্থনৈতিক অঞ্চল হলে আমাদের হাইমচর বাসীর ভাগ্য পরিবর্তন হয়ে যাবে। হাইমচর হবে দ্বীতীয় সিঙ্গাপুর।

তিনি আরো বলেন , এখানে দেশী বিদেশী লাখ লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হবে। যত দ্রুত এ অর্থনৈতিক অঞ্চল কাজ বাস্তবায়ন করা হবে তত দ্রুত আমাদের ভাগ্য পরিবর্তন হবে। হাইমচর বাসীর ভাগ্য পরিবর্তনের জন্য আমি ডা. দীপু মনির সহযোগীতা নিয়ে কাজ করে যাচ্ছি। আমি আশা করি ডা. দীপু মনির নেতৃত্বে অতিশীগ্রই আমরা অর্থনৈতিক অঞ্চলের কার্যক্রম দেখতে পাবো।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবির, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, হাইমচর প্রেসক্লাব এর ভবন নির্মানের প্রস্তাব জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী সমীত কুমার পাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিনুর রশিদ,প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম, ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সরকার।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *