হাইমচর প্রেসক্লাবে সভা

মাহমুদুল মতিন:

হাইমচর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় হাইমচর উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী বলেন হাইমচরের সাংবাদিকরা সব সময় সরকারের উন্নয়ন কাজ বাস্তবায়নে সহায়ক শক্তি হয়ে কাজ করে, নিয়মের মধ্যে থেকে আমরা সরকারি কর্মকর্তা গন জনগণের জন্য কাজ, জনগনের সাথে প্রশাসনের কাজ তুলে ধরে সাংবাদিকরা আমাদেরকে উৎসাহ যোগায়, হাইমচর প্রেসক্লাবের উন্নয়নে সরকারি নীতিমালা অনুসরণ করে সহযোগিতা থাকবে, হাইমচর প্রেসক্লাবে আপনাদের ঐক্য এবং এমন সুন্দর একটা পরিবেশ প্রশংসার দাবি রাখে। আজকের এ আয়োজন এর জন্য নেতৃবৃন্দ সহ সকলকে ধন্যবাদ।

১২ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় হাইমচর প্রেসক্লাবে উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী এর সাথে হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম এর সভাপতিত্ব করেন ও সাধারণ সম্পাদক জাকির হোসেন এর পরিচালনায় মতবিনিময় সভায় হাইমচর প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীএর সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার আব্দুল্লাহ আল ফয়সাল, উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার, পল্লী সঞ্চয় ব্যাংক হাইমচর শাখা ব্যবস্থাপক জিল্লুর রহমান জুয়েল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন উপ-সহকারী প্রকৌশলী মাকসুদুর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সদস্য মাওঃ মোঃ নুরুল ইসলাম, সহ সভাপতি বিএম ইসমাইল , যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন: