হাজীগঞ্জে উপজেলা মুক্তিযোদ্ধা আহবায়ক কমিটি গঠন

সংবাদদাতা:

হাজীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী “মুজিব শতবর্ষ” উদযাপন উপলক্ষে উপজেলার মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে ৯ মার্চ হাজীগঞ্জ বাজারস্থ আহমদ প্লাজার তৃতীয় তলায় এক সভায় মুজিব শতবর্ষ উদাপন উপজেলা মুক্তিযোদ্ধা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ২নং বাকিলা ইউনিয়নের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান।

মুজিব শতবর্ষ উদযাপন উপজেলা মুক্তিযোদ্ধা আহবায়ক কমিটিতে হাজীগঞ্জ উপজেলার সাবেক কমান্ডার আবদুর রব (খোকন বিএসসি) কে আহবায়ক এবং সাবেক সদস্য সচিব মো. মফিজুল ইসলামকে এ কমিটির সদস্য সচিব মনোনিত করে ১৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এ কমিটির যুগ্ম-আহবায়ক সাবেক ডেপুটি কমান্ডার নুরুল আমিন, ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের সাবেক কমান্ডার সুলতান আহমেদ, ২নং বাকিলা ইউনিয়নের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের সাবেক কমান্ডার মোবারক আলী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা শাহাজান মাষ্টার, ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের সাবেক কমান্ডার জয়নাল আবেদীন মিয়াজী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা বশির আহমেদ মজুমদার।

কমিটির সম্মানিত সদস্যরা হলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা, কলামিস্ট ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চুন্নু, আবদুল মোতালেব, আবদুল মোমেন, জয়নাল আবেদীন তালুকদার, গোপাল চন্দ্র শীল, আবুল হোসেন মজুমদার, নূরুল ইসলাম প্রধানিয়া, উপজেলা কমিটির সাবেক সদস্য মহিউদ্দিন মজুমদার, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ের সাবেক কমান্ডার আবুল কালাম মাষ্টার, ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের সাবেক কমান্ডার গাজী আলী আহম্মদ।

উল্লেখ্য যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ ২০২০ থেকে ১৭ মার্চ ২০২১ সাল পর্যন্ত “মুজিববষ” উদযাপনে আনুষ্ঠানিকভাকে অংশগ্রহণ ও উদযাপনে সরকার ঘোষিত বিভিন্ন কর্মসূচি, জাতীয় সঙ্গীত পরিবেশন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান, বঙ্গবন্ধু বিষয়ক আলোচনা ও সভা-সমাবেশে অংশগ্রহণসহ বৎসরব্যাপী কর্মসূচি ক্রম পরিক্রমাতে প্রশাসন/দলীয় সিদ্ধান্তে একাত্বতা পোষণ করে এ কমিটি গঠন করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *