হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

হাজীগঞ্জ প্রতিবেদক:

চাঁদপুরের হাজীগঞ্জে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আরো ৪জনের মৃত্যু বরণ করেছে। রোববার রাতে ও সোমবার সকালে এসব লোক করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে বলে নিশ্চিত করেন স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ। এসব মৃতদেহ উপজেলা দাফন কমিটি স্বাস্থবিধি মেনে দাফন করেছে।

৪নং কালচোঁ দ. ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান, চাঁদপুর গ্রামের কাজী বাড়ির মো.শাহজাহান ৬৫ জ্বর, সর্দি,কাশি নিয়ে রবিবার চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়। রাত সাড়ে ১২টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেকছেন।

১১নং পশ্চিম হাটিলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু জানান, কাঁঠালি গ্রামের সোলায়মান পাটওয়ারী (৬৫) রাতে করোনা উপসর্গ নিয়ে নিহত হন। সোমবার সকালে স্বাস্থ্যবিধি মেনে তার মৃতদেহ দাফন করা হয়েছে।

১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু জানান, ডাটরা শিবপুর সর্দারবাড়ির মাওলানা এনায়েত উল্লাহ (৬০) মাস্টার জ্বর ও কাশি ছিল। সোমবার সকালে তার মৃতদেহ দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, সকাল ৭টায় পৌরসভাধীন এনায়েতপুর গ্রামে খাঁন মো. বেপারী বাড়ীতে ‍মৃত চান মিয়া খানের ছেলে ইসমাইল (৫৫) সকাল ৭টায় নিজ বাড়িতে জ্বর, সর্দি ও শ্বাস কষ্ট নিয়ে মৃত্যুবরণ করেন। বাদ জোহর স্বাস্থ্যবিধি তাকে দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা সোয়েব আহম্মদ চিশতি বলেন, হাজীগঞ্জে ৩জনের মৃত্যুর খবর পেয়েছি। আরেকজন চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে মৃত্যুবরণ করেছে। তার নমুন সেখানে সংসগ্রহ করা হবে। আমরা হাজীগঞ্জে ৩ জনের নমুনা সংগ্রহ করেছি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *