হাজীগঞ্জে গন্ধর্ব্যপুর উত্তর ও হাটিলা পশ্চিম ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন

জহিরুল ইসলাম জয় :

হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন ও ১১ নং হাটিলা পশ্চিম ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন হয়েছে। গত ২৭ জুলাই উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক মহন চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ রহিম পাটওয়ারী স্বাক্ষরিত পত্রে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন।

উক্ত ইউনিয়নের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক প্রফেসর মো. আব্দুল কুদ্দুস এবং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ আলী আকবর কে সদস্য সচিব করে ৮ জনকে যুগ্ন-আহবায়ক ও ২১ জনকে সম্মানিত সদস্য করে এই আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

কমিটির যুগ্ন-আহবায়ক বৃন্দরা হলেন, মো. শাহাজান মিয়াজী, মো. মাহবুব আলম বাচ্চু, সুলতান মাহমুদ মিয়াজী, মো. দেলোয়ার হোসেন, মো. ইব্রাহিম খলিল, মো. মহসিন বেপারী, নাজির আহমেদ ও শেখ আব্দুল আহাদ লেয়াকত।

এদিকে হাজীগঞ্জ উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গত ২৭ জুলাই উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত পত্রে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে মো. আব্দুল কুদ্দুস মুন্সীকে আহবায়ক ও মো. জসিম উদ্দিন কাঞ্চনকে সদস্য সচিব এবং ৮ জনকে যুগ্ন-আহবায়ক ও ২৬ জনকে সম্মানিত সদস্য করে উপজেলা নেতৃবৃন্দ এই আহবায়ক কমিটি ঘোষনা করেন।

কমিটির যুগ্ন-আহবায়ক বৃন্দরা হলেন, মো. আলমগীর হোসেন মেম্বার, মো. আবু তাহের মোল্লা, মো. শাহআলম মজুমদার, খোরশেদ আলম মিয়াজী, মো. কামাল হোসেন পাটওয়ারী, মো. মফিজুল ইসলাম পাটওয়ারী, মো. মোবারক হোসেন বাবুল, আবু নাঈম শরীফ ও মনির হোসেন মেম্বার।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান ও লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হকের দিক নির্দেশনা সকল আন্দোলন সংগ্রামে ঘোষিত কমিটির নেতৃবৃন্দ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

শেয়ার করুন: