হাজীগঞ্জে ট্রেনের ধাক্কায় নুরু পাগলার মৃত্যু

হাজীগঞ্জ প্রতিবেদক ॥

হাজীগঞ্জে মেঘনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সবার প্রিয় নুরুল ইসলাম (৫৮) অরূপে নুরু পাগলার মৃত্যু হয়েছে। ১১ আগষ্ট বৃহস্পতিবার সকালে চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন কংগাইশ গ্রামের শৈলখালী রেল ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

মারা যাওয়া ব্যক্তি মো.নুরুল ইসলাম উপজেলার পশ্চিম হাটিলা গ্রামের আবু হানিফের ছেলে। তিনি হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার মানুষের কাছে নুরু পাগলা নামে পরিচিত ছিলেন এবং এক নামে তাকে সবাই নুরু পাগলা নামে চিনতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো এদিন (বৃহস্পতিবার) সকালে নুরু পাগলা বাড়ি থেকে বের হয়ে তার গ্রামের পাশে চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাঁটতে বের হন। এ সময় চাঁদপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান।
খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ (জিআরপি) অবহিত করে।

এদিকে নুরু পাগলার মৃত্যুতে মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। তিনি সহজ-সরলভাবে জীবন-যাপন করতেন। তিনি ছোট বেলা থেকেই হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার গ্রাম থেকে গ্রাম মানুষের বাড়ি বাড়ি ঘুরে বেড়াতেন। কেউ কিছু দিলে খেতেন, না হলে আপন মনেই ঘুরতেন।

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুরাদ উল্যাহ বাহার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন: