হাজীগঞ্জে নদী থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জে নদীতে গোসল করতে গিয়ে ডুবে গেছে আ: করিম (২৬) নামে এক যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় টোড়াগড় গ্রামের টোড়াগড় বড়কুল সেতুর কাছে ডাকাতীয়া নদীতে ।

স্থানীয়দের ধারনা প্রচুর স্রোতের কারণে সে নদীতে তলিয়ে গেছে। তাই তাকে খঁজে পাওয়া যাচ্ছেনা।সে হাজীগঞ্জ পৌরসভার টোড়াগড় গ্রামের দক্ষিন ফকির বাড়ির দাইমুদ্দিনের ছেলে। তার একটি কন্যা সন্তান রয়েছে। পরে বিকাল সাড়ে ৪ টায় তার মৃতদেহ চাঁদপুর থেকে আসা ডুবুরিরা উদ্ধার করে।

নিখোঁজ করিমের বোন আয়রিন আক্তার জানান, বেলা ২ টার দিকে সে বন্ধুদের সাথে ডাকাতিয়া নদীতে গোসল করতে যায়। নদীতে নেমে পানিতে ডুব দিয়ে সে আর উঠতে পারেনি। পরে সাথে থাকা শিশুরা বাড়িতে এসে খবর দেয়। খবর পেয়ে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধারেরে চেস্টা করে। পরে চাঁদপুর থেকে আসা ডুবুরীরা ডাকাতীয়া নদী থেকে তার লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে কবির হোসেন জানান, ফায়ার সার্ভিস,এলাকাবাসী নিখোঁজ আ: আবদুল করিমের মৃত দেহ উদ্ধারে চেস্টা করে। পরে চাঁদপুরে ডুবুরিদের খবর দিলে তারা তার মৃত দেহ ডাকাতিয়া নদী থেকে উদ্ধার করে ।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা জাকির হোসেন জানান,খবর পেয়েই ঘটনাস্থলে আমরা ছুটে যাই। পরে ডুবুরিদের সহায়তায় ডাকাতিয়া নদী থেকে তার মৃত দেহ উদ্ধার করি। পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Loading

শেয়ার করুন: