হাজীগঞ্জে পদ্মা এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন

হাজীগঞ্জ প্রতিবেদক:

হাজীগঞ্জে ফিতা কেটে পদ্ম এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন করলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। বুধবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই পদ্মা এক্সপ্রেস কাউন্টারের উদ্বোধন করেন। এরপর ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আব্দুর রউফ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পদ্ম এক্সপ্রেস (প্রিমিও) এর পরিচালক মো. ফেরদৌস আলম বাবু, হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ সফিকুল ইসলাম মীর, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, জেলা তাঁতী লীগের সাবেক সভাপতি ইঞ্জি. মোখলেছুর রহমান, পিরোজপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ইউপি সদস্য আবু জাফর টেলু।

পদ্মা এক্সপ্রেস কাউন্টার হাজীগঞ্জ শাখার পরিচালক ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রমিক ইউনিয়ন (১২২০) হাজীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক আহসান কাশারী,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন সাহা প্রমুখ। এ সময় অন্যান্য অতিথিবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: